যশোর মনিরামপুর উপজেলার রাজাগঞ্জ টু চাচঁড়ার সড়কের বেহাল দশা, বিপাকে সাধারণ মানুষ।

বিশেষ করে সৌরভ মোড় হতে সাড়াপোল পর্যন্ত রাস্তার অবস্থা মারাত্মক খারাপ যে কারণে প্রতিনিয়তই বাড়ছে সড়কটিতে দুর্ঘটনা।

সড়ক দূর্ঘটনায় প্রতিনিয়ত বাড়ছে পঙ্গু,সহ মৃত্যুের সংখ্যা যে কারনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নেমে আসে দুঃখের ছায়া ।

সৌরভ মোড় পার হয়ে, কালারহাট মান্নান মোড় পার হয়ে নাদড়ার মধ্যে দুই জায়গায় এত পরিমানে রাস্তা ভেঙ্গেছে যে কোন গাড়ি ভালোভাবে চলতে পারে না, রাস্তা ভেঙ্গে বড় গর্ত সৃষ্টি হয়েছে যা একটা বাইসাইকেল চালকেরও জীবনের ঝুঁকি নিয়ে পার হতে হয়।,

এখান থেকে একটু দূরে পার হয়ে হুমাতলার নামক জায়গায় রাস্তা ভেঙ্গে বড় গর্ত সৃষ্টি হয়েছে। একই ভাবে শিরালী মদনপুর স্কুল পার হয়ে দেখা যাবে রাস্তা কি বেহাল দশা এখানেও রাস্তা ভেঙ্গে বড় গর্তে পরিণত হয়েছে। রাস্তা ভেঙ্গে গর্ত হওয়ার কারণে প্রতিনিয়তই বাড়ছে সড়ক দুর্ঘটনা,।

প্রধান এ বাইপাস সড়ক দিয়ে প্রতিনিয়ত বিভিন্ন উপজেলা থেকে আসা হাজারো পথচারীদের চলাচল। রাস্তা ভেঙ্গে গর্তে পরিনত হওয়ার কারণে যারা প্রতিনিয়ত এ রাস্তায় যাতায়াত করে তারা পড়ে বিপাকে।

সৌরভ মোড়ের মাসুদ বলেন, আমি প্রতিদিন যশোরে কাজে যায় এ রাস্তা দিয়ে, রাস্তা ভেঙ্গে যাওয়ার কারণে চলাচলের অনেক সমস্যা হয় এমনকি জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন জীবিকার জন্য যশোর যায়।স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট সাধারন মানুষের দাবি দ্রুত বাইপাস সড়কটি সংষ্কারের।

সব জায়গা মেরামত না করলেও যে যে স্থান ভেঙ্গে বড় গর্ত সৃষ্টি হয়েছে সেই জায়গা গুলো মেরামত করে দেওয়া জন্য স্থানীয়রা এবং বিভিন্ন উপজেলা থেকে আগাত পথচারিরা জোর দাবি তুলে চলেছেন।